শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ, গ্রেফতার ১

দশম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অপরহণ করেছে শিক্ষক। নানা সময় নিজ শিক্ষার্থীকে উত্যক্ত করা ও কুপ্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে বাড়ির সামনে থেকে অপহরণ করে চট্টগ্রামে নিয়ে আসেন ইকবাল হোসেন। সে ব্রাক্ষণবাড়িয়ার কসবার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষক। রবিবার অভিযান চালিয়ে নগরের কাটগড় এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, দশম শ্রেণীর ছাত্রীকে প্রায় সময়ই আলাদা করে ডেকে নিয়ে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো শিক্ষক ইকবাল হোসেন। কু-প্রস্তাবে রাজি না হলে তাকে অপহরণ করে নিয়ে যাওয়াসহ বিভিন্ন ধরণের ভয়ভীতি প্রদর্শন করে আসছে। ওই ছাত্রী বিষয়টি পরিবারকে জানালে তাকে স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। গত ২৮ নভেম্বর ভোরে বাড়ির সামনে থেকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে কসবা থানায় মামলা দায়ের করেছে।

তিনি বলেন, মামলা পরবর্তী কসবা থানা পুলিশ জানতে পারে ইকবাল হোসেন ওই ছাত্রীকে নিয়ে চট্টগ্রামে অবস্থান করছে। এ তথ্যের পর র‌্যাব তদন্ত শুরু করে। এক পর্যায়ে কাটঘর এলাকায় অবস্থান করার সংবাদে রবিবার অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় এবং ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তাকে কসবা থানায় হস্তান্তর করা হয়েছে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335